বাংলাদেশসর্বশেষ খবর

চায়ের আমন্ত্রণের আড়ালে: ১২ বিচারপতিকে ছুটিতে পাঠালেন প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ ১২ জন বিচারপতিকে চায়ের আমন্ত্রণ জানান। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে তাদের প্রধান বিচারপতির কার্যালয়ে যাওয়ার কথা ছিল।

সেই ১২ বিচারপতিকে ‘চায়ের দাওয়াত’ দিয়ে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি। বুধবার (১৬ অক্টোবর) বিকেলে প্রধান বিচারপতি তাদের এ সিদ্ধান্তের কথা জানান।

এদিকে আওয়ামীপন্থী বিচারপতিদের অপসারণসহ তিনটি দাবিতে এক ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। হাইকোর্ট চত্বর থেকে সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ এ আল্টিমেটাম দেন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক ডা. ফ্যাসিবাদের অনুসারীরা শহীদদের রক্ত ​​দিয়ে দেশদ্রোহিতার পর ‘শেখ হাসিনা সরকার বারবার চাই’ স্লোগান দেয়। তাদের কোনো আক্ষেপ নেই। আমরা ফ্যাসিবাদের বিলুপ্তি চাই।

সকাল সাড়ে ১০টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও আশপাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্করে ভিড় জমাতে থাকে।

অবস্থানরত শিক্ষার্থীরা ছিল ‘ঘেরাও, ঘেরাও, ঘেরাও-হাইকোর্ট ঘেরাও হবে’, ‘রক্ত দিয়েছি-আরও রক্ত ​​দেব’, ‘রক্তের বন্যায়-অন্যায় ভেসে যাবে’, ‘দি। ফ্যাসিবাদের আস্তানা- ছিঁড়ে ফেল, গুঁড়িয়ে দাও’, ‘ফাঁসি, ফাঁসি, ফাঁসি চাই- হাসিনার খুনি। তারা ‘ফাঁসি চাই’ স্লোগান দিচ্ছে।

Ajker News BD

আমরা প্রতিদিনের গুরুত্বপূর্ণ ঘটনাবলী, দেশের বর্তমান পরিস্থিতি, ব্যবসা-বাণিজ্য, খেলাধুলা, বিনোদন, প্রযুক্তি এবং জীবনযাত্রার বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত সংবাদ পরিবেশন করে। আজকের নিউজ বিডি তার দ্রুত আপডেট এবং নির্ভরযোগ্য সংবাদ সরবরাহের জন্য বিশেষভাবে পরিচিত, যা পাঠকদেরকে সবসময় সঠিক এবং সময়োপযোগী তথ্য প্রদান করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button