খেলাসর্বশেষ খবর

টাকার মায়া ছেড়ে দিয়ে হলেও খেলতে চান পগবা

পল পোগবা নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরে জুভেন্টাসের জন্য মাঠে ফিরে আসতে চান। যে কারণে, ফরাসী ফুটবলার প্রয়োজনে বেতন হ্রাস করতে সম্মত হন। গতকাল ইতালীয় সংবাদপত্র লা গেজেটা ডেলো চামচকে একটি সাক্ষাত্কারে পোগবা তার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এবং ব্রিটিশ টেলিভিশন চ্যানেল স্কাই স্পোর্টসের সাথে আলোচনায় নিজেকে নির্দোষ বলে দাবি করেছে।

নিষিদ্ধ মাদক গ্রহণের জন্য পোগ্বাকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। এই বছরের ফেব্রুয়ারিতে শাস্তি ঘোষণার পরে, 4 বছর বয়সী পুগবারও ফুটবল ক্যারিয়ারের অবসান ঘটিয়েছিলেন।

তবে আন্তর্জাতিক স্পোর্টস কোর্টের (সিএএস) আপিলের প্রেক্ষিতে পোগবারের উপর নিষেধাজ্ঞা 6 বছর থেকে ছয় মাস নেমে গেছে। ফরাসি মিডফিল্ডার আগামী বছরের জানুয়ারী থেকে অনুশীলন করতে এবং তার দ্বাদশ জন্মদিনের চার দিন আগে March ই মার্চ থেকে প্রতিযোগিতামূলক গেমসে ফিরে আসতে সক্ষম হবে। স্বাভাবিকভাবেই, পোগবা ফুটবলে একটি নতুন অধ্যায় শুরু করার কথা ভাবছেন। এবং তিনি জুভেন্টাসের সাথে এটি শুরু করতে চান।

পোগবা তার নিজের ইচ্ছা সম্পর্কে বলেছিলেন, ‘আমি আবার জুভেন্টাসের হয়ে খেলতে অর্থ ছাড়তে ইচ্ছুক। আমি এই ক্লাবটির জন্য ফিরে আসতে চাই। বাস্তবতা হ’ল, আমি একজন জুভেন্টাস খেলোয়াড়, আমি তাদের জন্য খেলতে প্রস্তুতি নিচ্ছি। ‘

পোগবা ২০২২ সাল থেকে জুভেন্টাসের হয়ে খেলছেন। ২০২১ সালের জুন পর্যন্ত তিনি ক্লাবের সাথে একটি চুক্তি করেছেন। বর্তমানে তার বাজার মূল্য 1 লক্ষ ইউরো। যাইহোক, নিষেধাজ্ঞা শুরুর পর থেকে পোগবা মাসে এক হাজার ইউরো বেশি পাচ্ছে।

জুভেন্টাস গত বছরের 25 আগস্ট, জুভেন্টাস-ওডেন ম্যাচের পরে পোগ্বার চারপাশে ডপ-কুন। ডোপ পরীক্ষায়, তার দেহটি টেস্টোস্টেরন (পুরুষদের মূল স্টেরয়েড হরমোন, যা শুক্রাণুতে উত্পাদিত হয়) দ্বারা নির্ণয় করা হয়।

এই পরীক্ষার পরে, ইতালির জাতীয় অ্যান্টি -ডোপিং ট্রাইব্যুনাল (এনএডাব্লু) সাময়িকভাবে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে পোগ্বাকে নিষিদ্ধ করেছিল। যাইহোক, সেই বছরের অক্টোবরে নমুনা পরীক্ষায় একই ফলাফলের পরে একটি চার বছরের নিষেধাজ্ঞার ঘোষণা দেওয়া হয়েছিল।

ইতালীয় গণমাধ্যম জানিয়েছে যে বেশ কয়েক দিন ধরে জুভেন্টাস পোগ্বার সাথে শাস্তির ঘোষণার পরেও পোগ্বার সাথে চুক্তিটি বাতিল করতে চান।

ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জিতেছে তারকা আরেকটি স্বপ্ন, ‘মাঠে একটি নতুন প্যাগ্বা দেখা যাবে, ক্ষুধার্ত, জ্ঞানী এবং শক্তিশালী … আমি কেবল ফুটবল খেলতে চাই। আমি জুভেন্টিরদের অনুশীলন এবং খেলার জন্য প্রস্তুত করতে চাই। আমি একজন জুভেন্টাস খেলোয়াড়, এখন আমার মনে হয় এটিই। ‘

Ajker News BD

আমরা প্রতিদিনের গুরুত্বপূর্ণ ঘটনাবলী, দেশের বর্তমান পরিস্থিতি, ব্যবসা-বাণিজ্য, খেলাধুলা, বিনোদন, প্রযুক্তি এবং জীবনযাত্রার বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত সংবাদ পরিবেশন করে। আজকের নিউজ বিডি তার দ্রুত আপডেট এবং নির্ভরযোগ্য সংবাদ সরবরাহের জন্য বিশেষভাবে পরিচিত, যা পাঠকদেরকে সবসময় সঠিক এবং সময়োপযোগী তথ্য প্রদান করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button