চাকরিসর্বশেষ খবর

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে চাকরি, পদ ৮৬

স্বরাষ্ট্র মন্ত্রকের সুরক্ষা বিভাগের অধীনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের রাজস্ব খাতে একাধিক পদে জনশক্তি নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই বিভাগে, পাঁচটি বিভাগের 5 ম শ্রেণিতে অস্থায়ী ভিত্তিতে পাঁচ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

1. পোস্টের নাম: হিসাবরক্ষক

সংখ্যা: 22

যোগ্যতা: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য অনুষদের যে কোনও বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটারে এমএস অফিসে অবশ্যই দক্ষতা থাকতে হবে।

বেতন স্কেল: ১২,৫০০–৩২,২৪০ টাকা (গ্রেড–১১)

2. অবস্থানের নাম: কম্পিউটার অপারেটর

সংখ্যা: 1

যোগ্যতা: স্নাতক (অনার্স) বা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞানের সমতুল্য ডিগ্রি।

বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

3. পোস্টের নাম: অফিস সহকারী কম্পিউটার প্রকারে আসুন

সংখ্যা: 20

যোগ্যতা: এইচএসসি বা সমতুল্য পাস। কম্পিউটার ব্যবহার সম্পর্কিত ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি এবং টাইপিংয়ের ক্ষেত্রে, সর্বনিম্ন গতি বাংলায় প্রতি মিনিটে 20 শব্দ এবং ইংরেজিতে প্রতি মিনিটে 20 শব্দ হওয়া উচিত।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

4. পোস্টের নাম: ড্রাইভার

সংখ্যা: 12

যোগ্যতা: জেএসসি বা সমতুল্য পাস। হালকা বা ভারী ড্রাইভিংয়ের জন্য অবশ্যই একটি বৈধ লাইসেন্স থাকতে হবে। হালকা বা ভারী গাড়ি চালানোর ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের ব্যবহারিক অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ভারী লাইসেন্স 1,3-2,2,6 (গ্রেড -1) এবং হালকা লাইসেন্স 1,3-22,6 (গ্রেড -1)

5. অবস্থানের নাম: ডেস্পাস রাইডার

সংখ্যা: 1

যোগ্যতা: দ্বিতীয় বিভাগ বা সমতুল্য জিপিএতে এইচএসসি বা সমতুল্য পাস। মোটরসাইকেলের বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি কর্তৃক একটি বৈধ লাইসেন্স জারি করা হয়। কম্পিউটার ব্যবহারের দক্ষতা থাকতে হবে।

বেতন স্কেল: ৮,৫০০-২০,৫৭০ টাকা (গ্রেড-১৯)

উপায়

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফর্মগুলি পূরণ করে আবেদন করতে হবে। নিয়োগের বিশদটি এই লিঙ্কে পাওয়া যাবে।

আবেদন ফি

অনলাইন ফর্মটি সম্পন্ন করার 12 ঘন্টারও বেশি সময় ধরে পরীক্ষার ফি জন্য পোস্ট নম্বর 1 এর জন্য মোট 5 টাকা, পরিষেবা চার্জ 1 টাকা 3 টাকা; টাকা 2 থেকে 3 টি পোস্টের জন্য, পরিষেবা চার্জ 20 টাকা 222 এবং 1 নম্বর পোস্টের জন্য, পরিষেবা চার্জ 12 এবং টি কে 12 টেলিটাল্ক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএস সহ টি কে 12।

আবেদনের সময়সীমা: 25 অক্টোবর থেকে 25 নভেম্বর, 2021, সন্ধ্যা 5 টা থেকে।

Ajker News BD

আমরা প্রতিদিনের গুরুত্বপূর্ণ ঘটনাবলী, দেশের বর্তমান পরিস্থিতি, ব্যবসা-বাণিজ্য, খেলাধুলা, বিনোদন, প্রযুক্তি এবং জীবনযাত্রার বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত সংবাদ পরিবেশন করে। আজকের নিউজ বিডি তার দ্রুত আপডেট এবং নির্ভরযোগ্য সংবাদ সরবরাহের জন্য বিশেষভাবে পরিচিত, যা পাঠকদেরকে সবসময় সঠিক এবং সময়োপযোগী তথ্য প্রদান করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button