খেলাসর্বশেষ খবর

ধর্ষণের অভিযোগ তবুও এমবাপ্পের পাশেই রয়েছে রিয়াল

সুইডিশ মিডিয়া স্টকহোমে কিলিয়ান এমবাপ্পির বিরুদ্ধে তদন্তের কথা জানিয়েছে। সুইডেনের রাজধানী শহরটি দু’দিন ঘুরে দেখার পরে তার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন ও তদন্ত করা হয়েছিল। তারপরে অন্তত বর্তমান সময়ের জন্য, এমবাপে তার ক্লাব রিয়াল মাদ্রিদকে সমর্থন করেছিলেন।

রিয়াল এমবিএপ্পির বিরুদ্ধে তদন্ত শুরু করার সময় সরাসরি কোনও মন্তব্য করেননি। তবে ইউরোপীয় চ্যাম্পিয়নরা বিষয়টি নিয়ে খুব বেশি উদ্বিগ্ন নয়। ফ্রান্সের বিশ্বকাপের বিজয়ী এমবাপ্পে চলতি মৌসুম শুরুর আগে গত জুনে পাঁচ বছরের চুক্তিতে রিয়ালের সাথে যোগ দিয়েছিলেন।

এএফপিকে নাম প্রকাশ না করার শর্তে রিয়ালের অভ্যন্তরের একটি সূত্র, এমবাপ্পির বিরুদ্ধে অভিযোগ, ‘ক্রীড়া ইতিহাসের সবচেয়ে বড় জালিয়াতি’।

অ্যাডিডাস, রিয়ালের একজন বাস্তব জার্সি প্রস্তুতকারক। রিয়েলকে গত মঙ্গলবার অ্যাডিডাসের সাথে একটি প্রচার প্রচার থেকে এমবাপ্পকে মুছে ফেলার অভিযোগ করা হয়েছিল। তবে নিউজ কর্মীদের লা লিগা চ্যাম্পিয়নদের কাছে জানা গেছে, এমবাপ্পের বুট, অ্যাডিডাসের স্পনসর, তিনি নাইকের প্রতিদ্বন্দ্বী সংস্থা। এজন্য এমবাপ্পের চিত্রটি প্রচার প্রচার থেকে সরানো হয়েছে। তবে রিয়েল এর ব্যাখ্যা সম্পর্কে প্রশ্নটিও সোশ্যাল মিডিয়ায় উত্থাপিত হয়েছিল। অনেকে প্রশ্ন করেছিলেন যে প্রচার প্রচারে প্রচার প্রচারে আরও বেশি খেলোয়াড় রয়েছেন যারা নাইকের সাথে চুক্তি করেছিলেন। উদাহরণস্বরূপ, এমবাপে হলেন জাতীয় দলের সতীর্থ এডুয়ার্ডো কামাভেদা।

মিডিয়া এমবাপ্পের বিরুদ্ধে ধর্ষণকে আলোড়িত করেছে। গত মঙ্গলবার, এমবিএপিপি -র আইনজীবী এএফপি এবং ফরাসী গণমাধ্যমকে জানিয়েছিল যে ধর্ষণের অভিযোগে তদন্ত শুরু হওয়ার সাথে সাথে তার ক্লায়েন্টকে ‘হতবাক’ করা হয়েছিল। এমবাপে একই দিন মাদ্রিদে ক্লাব সতীর্থদের সাথে অনুশীলন করেছিলেন। রিয়াল এবার সোশ্যাল মিডিয়ায় তার ছবি এবং ভিডিও পোস্ট করতে দ্বিধা করেনি। শনিবার লা লিগায় তার ক্লাবের হয়ে ভিগোর মুখোমুখি হতে পারে, অস্বস্তিকর বাম উরুর কারণে ফ্রান্সের হয়ে উয়েফা নেশনস লিগের ম্যাচে খেলছেন না।

ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম এমবাপ্পিকে নেশনস লিগের ম্যাচের জন্য স্কোয়াড থেকে বের করে দিয়েছেন। এমবাপ্পি কয়েক দিনের ছুটির জন্য বন্ধুদের সাথে 5 অক্টোবর স্টকহোমে গিয়েছিলেন। সেখান থেকে তারা October ই অক্টোবর ফিরে এসেছিল। বেশ কয়েকটি সুইডেন মিডিয়া জানিয়েছে যে এমবাপে একটি নাইটক্লাবে তার বন্ধুদের সাথে রেস্তোঁরায় গিয়েছিলেন। ২০ বিশ্বকাপ -উইনিং স্টার তার বন্ধুদের সাথে স্টকহোম ছেড়ে যাওয়ার পরে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ এনেছিল।

গত মঙ্গলবার, সুইডিশ মিডিয়া অ্যাফাটোব্লাদাত প্রথমে বলেছিলেন যে ধর্ষণের অভিযোগে এমবাপ্পের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছিল। এমবাপে সোশ্যাল মিডিয়ায় এই সংবাদটিকে ‘নকল’ বলে অভিহিত করেছিলেন। রিয়েল স্টার আরও দাবি করেছে যে পিএসজির পক্ষে তিনি যে আইনী লড়াইয়ের সাথে লড়াই করছেন তা ধর্ষণের অভিযোগের সাথে যুক্ত ছিল। গত মঙ্গলবার মামলাটি শোনা গেছে। এমবাপ্পে সোশ্যাল মিডিয়া ‘এক্স’ তে মন্তব্য করেছিলেন, “শুনানির আগের দিন, এরকম কিছু একেবারে অনুমান করা হয়েছিল।”

Ajker News BD

আমরা প্রতিদিনের গুরুত্বপূর্ণ ঘটনাবলী, দেশের বর্তমান পরিস্থিতি, ব্যবসা-বাণিজ্য, খেলাধুলা, বিনোদন, প্রযুক্তি এবং জীবনযাত্রার বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত সংবাদ পরিবেশন করে। আজকের নিউজ বিডি তার দ্রুত আপডেট এবং নির্ভরযোগ্য সংবাদ সরবরাহের জন্য বিশেষভাবে পরিচিত, যা পাঠকদেরকে সবসময় সঠিক এবং সময়োপযোগী তথ্য প্রদান করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button