মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান

ফের বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইভা রহমান। তিনি দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সাবেক স্ত্রী। মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ব্যবসায়ীকে বিয়ে করেছেন তিনি। জানা গেছে, ইভার বর্তমান স্বামীর নাম সোহেল আরমান।

তিনি ঢাকার ছেলে। বিডি২৪লাইভকে তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই কণ্ঠশিল্পীর ঘনিষ্ঠ একজন অভিনেতা। ওই অভিনেতা জানিয়েছেন, প্রায় চার মাস আগে ইভা ফের বিয়ে করেছেন।

জানা গেছে, বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন ইভা রহমান। এ বিষয়ে জানতে ইভা রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে একটি সংবাদমাধ্যমকে বিয়ের বিষয়টি নিশ্চিত করে ইভা জানিয়েছেন,

‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয় স্বজনরা বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

এর আগে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে বিয়ে করেন ইভা। বিয়ের পর গায়িকা হিসেবেও আলোচনায় আসেন ইভা। বেশ সুখী দম্পতি হিসেবেই দেখা হতো মাহফুজুর রহমান ও ইভা রহমানকে। তবে সেই সংসার ভেঙে গেছে অনেক আগে। আবারও নতুন করে সংসারও শুরু করেছেন ইভা।

Leave a Comment