যুবতীর পরনে এখনো নেই প্যান্ট! যৌ-নক্রিয়ায় মত্ত পাড়ার যুবকের সাথে, ভাইরাল ভিডিও!

ঘাটালের মনসুকার ‘গণআদালতে’ পরকীয়ার এভাবেই শাস্তি দেওয়া হল ১৬ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় ঘাটাল থানার,
মনসুকার ধসাচাঁদপুরে পাশের বাড়ির বৌদির সঙ্গে পরকীয়ার ঘটনাটি জানাজানি হয়ে যাওয়ার ফলে এভাবেই ‘প্রেমিক-প্রেমিকা’-কে গাছে বেঁধে রাখা হল। গণ ধোলাই দেওয়ার পর তাঁদের বিয়ের ব্যবস্থাও করা হয় বলে জানা গিয়েছে। ‘প্রেমিকা’র একটি মেয়ে রয়েছে। স্বামী বাইরে সোনার কাজ করেন। আর ‘প্রেমিক’ অবিবাহিত।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন এক ধরনের হাতিয়ার যার -ব্যবহার আমরা কমবেশি প্রত্যেক এ করে থাকি । পৃথিবীর আনাচে-কানাচে যেকোনো ধরনের ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে আমাদের মধ্যে ব। তার পাশাপাশি ভাইরাল নামক শব্দটি এই সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত ।

কারণ জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই প্রত্যেকে । আর ভাইরাল হলে এই মুহুর্তের মধ্যে মেলে জনপ্রিয়তা । কিন্তু কখনো কখনো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা আমাদেরকে অবাক করে তোলে । তার পাশাপাশি সৃষ্টি করে হাস্যকর পরিবেশ আর এবার ঠিক সেরকমই ঘটলো ।

ভাইরাল হওয়া ভিডিও দেখা যাচ্ছে দে-বর বৌ-দির সাথে কোন রকম অ-শ্লী-ল কাজকর্ম করার জন্য ধরা পড়েছে । জড়ো হয়েছে পাড়ার সমস্ত লোকেরা । কিন্তু ওই যুবতী বৌ-দির দাবি অনুসারে বলা হচ্ছে যে তারা কোনো অ-শ্লী-ল কাজ কর্মের সাথে যুক্ত ছিল না। বরং তিনি তার দেওর কে খাওয়াচ্ছিলেন ।

এই ঘটনাটি ভুল বুঝে তার স্বামী তাকে অবিশ্বাস করছেন । যদি এমনটা কিছু ঘটেনি । তবে ভিডিওটি যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি এসেছে প্রচুর নেতিবাচক মন্তব্য সংখ্যা । এবং বেশ কিছু মজার সময় এসেছে সেই ভিডিও কে কেন্দ্র করে । মিনিটে মিনিটে বাড়ছে তার শেয়ারের সংখ্যা।

Leave a Comment