অ’ভিনব কা’য়দায় যু’বতীকে বাইক চালান শেখানোর ভিডিও ভাইরাল, (ভি’ডিও)

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বা’ইক বা গাড়ি কিনতে ভা’লোবাসেন। যদিও বাইক চালানো অনেকের পছন্দের একটি জি’নিস বা শখের একটি জিনিস হয়ে থাকে ।

কিন্তু কিছু কিছু ক্ষে’ত্রে দেখা যায় যে এই বাইক চালানো থেকে দূরে রাখা হয় না’রী স’মাজকে বা মে’য়েদেরকে কিন্তু তারাও যে বাইক চা’লাতে পারে বা গাড়ি চা’লাতে পারে, এবং তা’দের ইচ্ছে থাকে গাড়ি নিয়ে বিভিন্ন জা’য়গায় ঘো’রাঘুরি করতে সেটিই ভিডিওর মাধ্যমে স্পষ্ট হয়েছে । গাড়ি চা’লানো বা বাইক চালানো খুব একটা স’হজ ব্যাপার নয় ।

কারণ সব দিকে চোখ কান খোলা রেখে স’ঠিকভাবে সঠিক য’ন্ত্র প্র’য়োগ করা মোটেও সহজ ব্যাপার নয়। তাই হ’য়তো এই ক’ঠিন ব্য’বস্থা থেকে দূরে রাখতে চায় না’রী স’মাজকে । নকিন্তু আমরা রা’স্তাঘাটে বেরোলে দেখতে পাবো যে মেয়েরা বাইক বা গাড়ি চা’লাতে পারেন এবং দিনে দিনে তা সংখ্যা বেড়ে চলেছে । ছে’লেদের তুলনায় মে’য়েরা এগিয়ে আ’সছে এই কাজে ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভা’ইরাল হয়েছে । দেখানো হয়েছে পা’কিস্তানি ম’হিলা তার স্বা’মীর কাছে বাইক চালানোর ইচ্ছে প্র’কাশ করেছেন । যদিও প্রথম দিকে তার স্বা’মী তাতে রা’জি হয়নি। কিন্তু পরবর্তী সময় দেখা যায় যে নিজের হাতে তার স্ত্রীকে বাইক চালানো শেখায় এবং বাইকে যাব’তীয় কাজকর্ম শেখাচ্ছেন ওই পাকিস্তানি পু’রুষ বা ম’হিলার স্বা’মী ।

Leave a Comment